1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
September 17, 2024 1:59 AM
সর্বশেষ সংবাদ:
সুইডেন পলিটেকনিক অধ্যক্ষ এর বিদায়-বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  প্রেমিকার টাকা স্বর্ণলংকার হাতিয়ে নিয়ে ফ্লাইওভার থেকে ফেলে হত্যার অভিযোগ কাউখালীতে শিক্ষা প্রতিষ্ঠানে মিলাদুন্নবী (সাঃ) পালিত  কাপ্তাই ন্যাশনাল পার্কে অজগর সাপ অবমুক্ত  সাংবাদিক এইচ আর রুবেলের উপর সন্ত্রাসী হামলা কাপ্তাইয়ে শিলছড়ি চেয়ারম্যান পাড়া ভারী বর্ষণে বিল্ডিং ধ্বসে নদী গর্ভে  রাইখালী বিএনপির কর্মী সম্মেলন অনুুষ্ঠিত বরিশাল বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের উদ্যোগে ইসালে সাওয়াব মাহফিল চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ মোতয়াল্লীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ কাপ্তাইয়ে বন্য বানরের যন্ত্রণায় অতিষ্ঠ 

কাপ্তাই শিলছড়ি সেলুন দোকান ভাঙচুর এবং মারামারির ঘটনায় গ্রেফতার-২

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Saturday, May 11, 2024,

কাপ্তাই প্রতিনিধি:-

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়ন ৯নং ওয়ার্ড  শিলছড়ি বাজারে সেলুন দোকান ভাঙচুর ও মারামারির ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১১ মে) সকাল ১১টায় কাপ্তাই থানার এসআই আল-আমিন ও এএসআই লিটন  সঙ্গীয় ফোর্সসহ   আসামি আব্দুল শুকুর (৪০) পিতা আঃছত্তার  এবং আলমগীর (৪০) পিতা, ফয়েজ আহম্মদকে শিলছড়ি ভেলুয়া পাড়া বাসা হতে গ্রেপ্তার করা হয়।

কাপ্তাই থানায় দায়েরকৃত মামলার এজহার সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার দুপুরে শিলছড়ি বাজার হতে স্থানীয় রফিকুল ইসলাম বাসায় যাচ্ছিল।পূর্ব শত্রুতার জের ধরে এসময় আব্দুল শুক্কুর ও আলমগীর লাঠি সোঠা নিয়ে রফিককে  হামলা করে। রফিক আত্মরক্ষার ভয়ে সেলুন দোকানদার তরুন মজুমদার প্রকাশ রিপনের দোকানে আশ্রয় নেয়।

দোকানে রফিক আশ্রায় নেয়ায় উক্ত দুই আসামী সেলুন দোকানে ব্যাপক ভাঙচুর চালায়। এবং দোকানে থাকা টাকা ও দামী চুল কাটার মেশিন নিয়ে যায়। মারামারির ঘটনা সংগঠিত হওয়ায় সেলুন দোকানদার রিপন শিল(৫০), মারামারি থামাতে গিয়ে পাশ্ববর্তী দোকান ব্যবসায়ী খোকন দাশ(৫৫),রফিকুল ইসলাম (৩৫) ও আসামি আঃ শুক্কুর (৪০)আহত হয়।

উক্ত ঘটনায় সেলুন দোকানদার তরুন মজুমদার শুক্রবার (১০ মে) বাদী হয়ে কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে কাপ্তাই থানার ওসির নির্দেশনায় থানার পুলিশ সদস্যরা আসামীদের শিলছড়ি ভেলুয়া পাড়া বাসা হতে  গ্রেফতার করে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. আবুল কালাম(ওসি) জানান, এই ঘটনায় জড়িত দুই আসামীকে পুলিশ গ্রেফতার করেছে এবং তাদের শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, স্থানীয় লোকজন জানান, আসামিরা বিভিন্ন অপরাধের দায়ে দীর্ঘ দিন যাবত এলাকা ছাড়া ছিলো।তারা আবার এলাকায় এসে মাদক সেবন করে এবং একের পর এক মারামারিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT