1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
July 24, 2024 10:46 PM
সর্বশেষ সংবাদ:
ছারছীনা পীর সাহেবের ইন্তেকাল(ইন্না –রাজিউন) কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের কোটা সংস্কারের দাবিতে ক্যাম্পাস টান টান উত্তেজনা, ১২ শিক্ষার্থী আহত মামলার রায়: বাঘাবাড়ী ঘি কোম্পানি উৎপাদনকারীর ১ বছর কারাদণ্ড  আখাউড়ায় নব-নিযুক্ত ওসির সাথে সাংবাদিকদের পরিচিতি সভা অনুষ্ঠিত চন্দ্রঘোনা থানা পুলিশ অভিযানে  ৭১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কারবারি গ্রেপ্তার কাউখালীতে বর্ণাঢ্য আয়োজনে বিএমএসএফ এর যুগপূর্তি উদযাপন কাউখালীতে ইয়াবা সহ দুইজন আটক কাউখালীতে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা জরিমান জলবায়ু মোকাবেলায় গাছ লাগান পরিবেশ বাঁচান– ডক্টর শামীম আহমেদ এমপি  যুগপূর্তি উপলক্ষে বিএমএসএফ’র শুভেচ্ছা

সিলেটে টিলা ধ্বসে মাটি চাঁপা পড়ে একই পরিবারের ৩জন নিহত

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Monday, June 10, 2024,

স্টাফ রিপোর্টার:

সিলেট নগরীর মেজরটিলায় টিলাধসে মাটিচাপা পড়া একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জুন) দুপুর ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মাটি চাপা পড়ে নিহতরা হলেন আগা করিম উদ্দিন, তার স্ত্রী শাম্মি আক্তার রুজি ও ১৫ মাস বয়সের শিশু তানিম।

সোমবার (১০ জুন) ভোর ছয়টার দি‌কে টিলাধ‌সে দুই পরিবারের ছয়জন মাটির নিচে চাপা পড়ে। তাদের মধ্যে তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, চামেলিবাগের টিলার পাশে একটি বাসায় দুই ভাই পরিবার নিয়ে থাকেন।আজ ভোরে টিলা ধসে দুই পরিবারের ৬ জন মাটি চাপা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে তাদের মধ্যে তিন জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে দুপুরের দিকে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ।

এর আগে সকাল ৬টার দিকে নগরীর ৩৫নং ওয়ার্ডের মেজরটিলার চামেলীবাগ আবাসিক এলাকায় টিলাধসের ঘটনা ঘটে। এ সময় দুটি পরিবারের অন্তত সাতজন আটকা পড়েন। তাদের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

টিলাধসের ঘটনায় শুরুতে উদ্ধার তৎপরতা শুরু করে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। পরে সেখানে যোগ দেয় সেনাবাহিনীর সদস্যরা।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, সকাল ৬ টার দিকে বিকট শব্দে টিলা ধসের ঘটনা ঘটে। এখানে দুটি পরিবারের সাতজন মানুষ মাটিচাপা পড়ে। তাদের মধ্যে চারজনকে জীবিত ও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, সকাল ৭টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন। ভারী বৃষ্টির কারণে টিলার মাটি ধসে একটি আধাপাকা ঘরের উপরে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT