1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
June 15, 2024 4:21 AM
সর্বশেষ সংবাদ:
কাপ্তাই সেনাজোন কর্তৃক এতিম  মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ  কাপ্তাইয়ে গরু হাটে পুলিশের জাল নোট শনাক্তকরণ বুথ স্থাপন আখাউড়ায় গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৩ কাপ্তাই ইউপি’তে ঈদ-উল-আযহা উপলক্ষে টিসিবির পণ্য বিক্রয়  শেষমুহুর্ত চলছে দাম কষাকষি কাপ্তাইয়ে পাহাড়ি গরুর চাহিদা বেশি  মাদারীপুরে সাংবাদিক নেতার মায়ের জানাজা অনুষ্ঠিত কেপিএম সিবিএ নির্বাচনে সভাপতি আঃ রাজ্জাক সম্পাদক কাজী আবু সরোয়ার   কাপ্তাইয়ে ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার  কাপ্তাইয়ে চোলাই মদসহ কারবারি আটক-২  কাউখালী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সিলেটে টিলা ধ্বসে মাটি চাঁপা পড়ে একই পরিবারের ৩জন নিহত

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Monday, June 10, 2024,

স্টাফ রিপোর্টার:

সিলেট নগরীর মেজরটিলায় টিলাধসে মাটিচাপা পড়া একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জুন) দুপুর ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মাটি চাপা পড়ে নিহতরা হলেন আগা করিম উদ্দিন, তার স্ত্রী শাম্মি আক্তার রুজি ও ১৫ মাস বয়সের শিশু তানিম।

সোমবার (১০ জুন) ভোর ছয়টার দি‌কে টিলাধ‌সে দুই পরিবারের ছয়জন মাটির নিচে চাপা পড়ে। তাদের মধ্যে তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

জানা গেছে, চামেলিবাগের টিলার পাশে একটি বাসায় দুই ভাই পরিবার নিয়ে থাকেন।আজ ভোরে টিলা ধসে দুই পরিবারের ৬ জন মাটি চাপা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে তাদের মধ্যে তিন জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে দুপুরের দিকে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ।

এর আগে সকাল ৬টার দিকে নগরীর ৩৫নং ওয়ার্ডের মেজরটিলার চামেলীবাগ আবাসিক এলাকায় টিলাধসের ঘটনা ঘটে। এ সময় দুটি পরিবারের অন্তত সাতজন আটকা পড়েন। তাদের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

টিলাধসের ঘটনায় শুরুতে উদ্ধার তৎপরতা শুরু করে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। পরে সেখানে যোগ দেয় সেনাবাহিনীর সদস্যরা।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, সকাল ৬ টার দিকে বিকট শব্দে টিলা ধসের ঘটনা ঘটে। এখানে দুটি পরিবারের সাতজন মানুষ মাটিচাপা পড়ে। তাদের মধ্যে চারজনকে জীবিত ও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, সকাল ৭টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন। ভারী বৃষ্টির কারণে টিলার মাটি ধসে একটি আধাপাকা ঘরের উপরে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT