1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
June 15, 2024 4:21 AM
সর্বশেষ সংবাদ:
কাপ্তাই সেনাজোন কর্তৃক এতিম  মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ  কাপ্তাইয়ে গরু হাটে পুলিশের জাল নোট শনাক্তকরণ বুথ স্থাপন আখাউড়ায় গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৩ কাপ্তাই ইউপি’তে ঈদ-উল-আযহা উপলক্ষে টিসিবির পণ্য বিক্রয়  শেষমুহুর্ত চলছে দাম কষাকষি কাপ্তাইয়ে পাহাড়ি গরুর চাহিদা বেশি  মাদারীপুরে সাংবাদিক নেতার মায়ের জানাজা অনুষ্ঠিত কেপিএম সিবিএ নির্বাচনে সভাপতি আঃ রাজ্জাক সম্পাদক কাজী আবু সরোয়ার   কাপ্তাইয়ে ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার  কাপ্তাইয়ে চোলাই মদসহ কারবারি আটক-২  কাউখালী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

কাপ্তাইয়ে ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার 

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Tuesday, June 11, 2024,

কাপ্তাই প্রতিনিধি।

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার আরো২টি ইউনিয়নে ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল মাননীয় প্রধানমন্ত্রীর উপহার।

মঙ্গলবার (১১ জুন ২৪) সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে ৫ ম পর্যায়ে দ্বিতীয় ধাপে পরিবারগুলোর  মাঝে অনুষ্ঠানের মাধ্যমে  গৃহ ও জমি হস্তান্তর করা হয়। এবারের  ঘর গুলো পাহাড়ি  মাচাং ঘরের আদলে তৈরী করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে ভার্চুয়ালে যুক্ত হয়ে সারদেশে ১৮ হাজার গৃহ ও ভূমিহীনদের মাঝে আশ্রয়ন প্রকল্পের ঘর হস্তান্তর করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রুহুল আমিনের সঞ্চালনায় কাপ্তাইয়ে আনুষ্ঠানিকভাবে ঘর হস্তান্তর করেন  কাপ্তাই উপজেলা পরিষদ পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন এবং উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মো. নাছির উদ্দিন।

এসময় কাপ্তাই স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুইহ্লা অং মারমা,  উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী,  বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার মো. শাহাদাত হোসেন চৌধুরী,ইউপি  পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন মিলন,  মংক্য মারমা,  ওয়েশ্লিমং চৌধুরীসহ  জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, হেডম্যান, কারবারী  বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT