1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
October 17, 2024 9:01 PM
সর্বশেষ সংবাদ:
মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার কাপ্তাইয়ে মাসব্যাপী এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা কাপ্তাই সীতার পাহাড় এলাকায় বন্য হাতির তান্ডব ফসলসহ পুরীহিতের ঘর ভাংচুর  চন্দ্রঘোনা মাজারে পানির মটরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন  পিরোজপুর জেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত দ্যা স্টুডেন্ট সোসাইটি অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ  আখাউড়ায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গাপুজা কাপ্তাই হতে পাচারকালে দুই মহিলা গ্রেপ্তার  কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে  বর্ণাঢ্য নৌ-র‍্যালির মাধ্যমে প্রতিমা বিসর্জন 

কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন 

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Tuesday, October 15, 2024,

কাপ্তাই প্রতিনিধি। 

এইচএসসি ও সমমান পরীক্ষায় রাঙামাটির কাপ্তাই উপজেলায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ দশমিক ১৮ শতাংশ শিক্ষার্থী পাশ করেছে।

এর মধ্যো নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ করে  ৪৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) প্রকাশিত  এইচএসসির ফলাফলে কাপ্তাই উপজেলাতে দুইটি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৮ শত ৩৭জন পরীক্ষার্থী অংশ নিয়েছিলো। তৎমধ্যে কর্ণফুলী সরকারি কলেজ থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসা শিক্ষা বিভাগে সর্বমোট ৬ শত ৭৩ জন শিক্ষার্থীর অংশ নিয়ে পাশ করেছে ২ শত ৫৬ জন। পাসের  হার ৩৮.০৩%। এই প্রতিষ্ঠান হতে কেউ জিপিএ-৫ পাইনি।

এদিকে কাপ্তাই বিএন স্কুল এন্ড কলেজ থেকে ১ শত ৬৪ জন শিক্ষার্থী অংশ নিয়ে সকলে পাস করেছে। অথাৎ পাসের হার শতভাগ।  এবং ৪৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহামুদ হাসান জানান, গতবছরের তুলনায় কাপ্তাই উপজেলায় পাশের হার ও জিপিএ-৫ কমেছে। আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে শিক্ষার্থীদের আরো মনযোগী হয়ে ভালো করে লেখাপড়া করতে হবে বলে তিনি জানান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT