1. [email protected] : adminb :
  2. [email protected] : Babu : Nurul Huda Babu
October 17, 2024 7:04 PM
সর্বশেষ সংবাদ:
মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার কাপ্তাইয়ে মাসব্যাপী এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা কাপ্তাই সীতার পাহাড় এলাকায় বন্য হাতির তান্ডব ফসলসহ পুরীহিতের ঘর ভাংচুর  চন্দ্রঘোনা মাজারে পানির মটরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ জিপি-এ(৫)-৪৩ জন  পিরোজপুর জেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত দ্যা স্টুডেন্ট সোসাইটি অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ  আখাউড়ায় প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গাপুজা কাপ্তাই হতে পাচারকালে দুই মহিলা গ্রেপ্তার  কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে  বর্ণাঢ্য নৌ-র‍্যালির মাধ্যমে প্রতিমা বিসর্জন 

বিএমএসএফের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরের ৪৯তম জন্মদিন আজ

প্রতিনিধির নাম
  • আপডেট হয়েছে : Friday, October 11, 2024,

ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪:

১২ অক্টোবর বাংলাদেশের সাংবাদিকদের দাবি, অধিকার এবং মর্যাদা রক্ষার অন্যতম নিবেদিতপ্রাণ আহমেদ আবু জাফর ৪৯ তম জন্মদিনে পা রাখলেন। তিনি সারাদেশে সাংবাদিকদের অধিকার আদায়ে এক নিরলস যোদ্ধা হিসেবে সুপরিচিত।

২০১৩ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফের মাধ্যমে তিনি মফস্বলের সাংবাদিকদের ন্যায়সংগত অধিকার রক্ষা, নিরাপত্তা নিশ্চিতকরণ এবং পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সাংবাদিকদের পেশাগত সুবিধা, সুরক্ষা ও নীতিমালা আদায়ের লক্ষ্যে তিনি বিভিন্ন সময়ে সরকার এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনায় যুক্ত থেকেছেন। তিনি মফস্বল সাংবাদিকদের ন্যায্যতা, সুযোগ এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালা, সম্মেলন এবং গবেষণা কার্যক্রম পরিচালনা করেছেন।

তার জন্মদিনে, আমরা তার অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করি এবং সাংবাদিকদের অধিকার আদায়ের এই মহৎ যাত্রায় তার আরও সফলতা কামনা করি। আহমেদ আবু জাফরের জীবন ও কর্ম আমাদের সকলের জন্য প্রেরণার উৎস হয়ে থাকবে। তিনি ১৯৭৫ সালে বরিশাল বিভাগের জেলা ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ছিলারিশ গ্রামে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019 News 52 Bangla
Theme Customized BY RASHA IT